৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে ২০২১ ইং| ৫ই শাওয়াল ১৪৪২ হিজরী

৪৯ তম মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট মহানগর শিবিরের বর্ণাঢ্য র‌্যালী

0

৪৯ তম মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট মহানগর শিবিরের বর্ণাঢ্য র‌্যালী

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি ফরিদ আহমদ বলেছেন, জাতির বীর সন্তানদের অসামান্য ত্যাগ ও রক্তেরসাগর পেরিয়ে আমাদের বিজয় অর্জিত হয়েছে। বাংলাদেশ নামক একটি স্বাধীন মানচিত্র আমরা পেয়েছি। কিন্তু ৪৯ বছর পরও প্রকৃত অর্থে জাতি বিজয়ের সুফল ভোগ করতে পারেনি। স্বাধীনতার মূল উদ্দেশ্য ছিল জাতীয় ঐক্য, গণতন্ত্র, সুশাসন ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, যা আজো স্বপ্নই রয়ে গেছে। স্বাধীনতার ৪ যুগ পরেও এদেশে বুদ্ধিজীবী, প্রবীন সাংবাদিক আবুল আসাদ লাঞ্চিত হন তথাকথিত মুক্তিযুদ্ধের চেতনাবাজদের হাতে। বর্তমান ক্ষমতাসীন সরকার মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে, দেশ চলছে রাষ্ট্রীয় সন্ত্রাস, হত্যা, গুম, লাগামহীন দ্রব্যমূল্য, দূর্নীতির মহোৎসব। মানুষের মধ্যে বিরাজ করছে উদ্বেগ, উৎকন্ঠা। আজ প্রমাণ হয়েছে নৈতিকতার সমন্বয়ে গড়ে ওঠা যোগ্যতাসম্পন্ন দেশপ্রেমিক নেতৃত্ব ছাড়া জাতির কাঙ্খিত কল্যাণ সম্ভব নয়। তাই মহান বিজয়কে অর্থবহ করতে ছাত্রশিবিরের প্রতিটি কর্মীকে নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

স্বৈরাচার ও ফ্যাসিবাদ মুক্তদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষায় ছাত্রশিবিরের কাজকে সমর্থন করার আহ্বান জানাচ্ছি।

তিনি আজ ১৬ ডিসেম্বর, ৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর এর উদ্যোগে আয়োজিত এক বর্ণাঢ্য বিজয় র‌্যালী পরর্বতী অনুষ্ঠানে এ কথা বলেন। বিজয় র‌্যালীটি নগরীর প্রধান Ñ প্রধান সড়ক প্রদক্ষিন করে উপশহর পয়েন্ট এলাকায় এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় আয়োজিত এই বিশাল বিজয় র‌্যালী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সাবেক মহানগর সভাপতি শফিকুল আলম মফিক, শাবিপ্রবি সভাপতি রেজাউল ইসলাম, জেলা পশ্চিম সেক্রেটারী মিজানুর রহমান, প্রমুখ।

Leave A Reply

four × two =

shares